কুমিল্লা
শনিবার,৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৫ বৈশাখ, ১৪২৮ | ২৫ রমজান, ১৪৪২

কুমিল্লায় ৭ লাখ টাকায় পুলিশে চাকুরী; আটক ২

কুমিল্লায় পুলিশে কনস্টেবল পদে এক চাকুরী প্রার্থীকে শারীরিক ও লিখিত পরীক্ষা ব্যতীত ৭ লাখ টাকায় নিয়োগের চুক্তির অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আটকরা হলেন, চান্দিনা উপজেলার ফতেহপুর এলাকার মৃত আয়াত আলী ছেলে মোঃ আরাফাত (৩৪) ও একই এলাকার জসিম উদ্দিনের ছেলে মোঃ আলাউদ্দিন (৩২)।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিকালে কুমিল্লা সেনাবিবাস এলাকায় ময়নামতি মাকের্টের কপি হাউজের সামনে নিয়োগ চুক্তির বিষয়ে আলোচনা করার সময় তাদের দু’জনকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) শাখার উপপরিদর্শক (এসআই) মোঃ সহিদুল ইসলাম নতুন কুমিল্লা.কম-কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পরিকল্পনাকালে প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করা হয়। বুধবার সকাল বেলায় টাকা লেনদেনের দিন ধার্য্য করে এ চক্র।

উল্লেখ্য- বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে কোন প্রকার অনিয়ম হবে না ঘোষণা দিয়েছেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

তিনি বলেন, আমি নাগরিকদের শতভাগ আশ্বাস দিচ্ছি ১০৩ টাকার বিনিময়ে চাকরী পাবে। এ বিষয়ে কেউ প্রতারণার আশ্রয় নিলে কাউকে ছাড় দেওয়া হবে না।

আরও পড়ুন