কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লার হোমনায় শিয়ালের কামড়ে আহত ১৫

ফাইল ছবি

কুমিল্লার হোমনায় শিয়ালের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। বৃহস্পতি ও শুক্রবার দুই দিনে উপজেলার শ্রীমদ্দি এবং গোয়ারীভাঙা গ্রামে শিয়ালের কামড়ে অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চারজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এর আগে আরও ১০ জন শিয়ালের কামড়ে আহত হয়েছিল।

আহতরা হলেন, উপজেলার শ্রীমদ্দি গ্রামের আতরের নেসা (৬৫) ও বাদশা মিয়া (১৯), গোয়ারীভাঙা গ্রামের মোসাম্মৎ কুহিনুর বেগম (৫০), ইদ্রিস মিয়া (৬৫) ও অহিমন (৫০)।

গুরুতর আহত শ্রীমদ্দি গ্রামের আতরের নেসাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন খান নতুন কুমিল্লা.কম-কে জানান, শুক্রবার রাতে শ্রীমদ্দি গ্রামের দুজন এবং গোয়ারীভাঙা গ্রামের তিনজনসহ মোট ৫জন শেয়ালের কামড়ে মারাত্মকভাবে আহত হন। তারা রাতে এবং সকালে হাসপাতালে এসেছেন বলে তিনি জানান।

আরও পড়ুন