কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় ৬ মাসে ১৭০ নারী ও শিশু ধর্ষণের শিকার

গত ৬ মাসে কুমিল্লায় ধর্ষণে শিকার হয়েছে নারী ও শিশুসহ ১৭০ জন। ধর্ষণ কারী থেকে রেহাই পায়নি ৩ বছরের শিশু থেকে ৫০ বছরের নারীও। কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) ফরেনসিক বিভাগের নিবন্ধন বই থেকে এসব তথ্য জানা গেছে।

পরিসংখ্যানে জানা যায়, জানুয়ারি মাসে ২১ জন, ফেব্রুয়ারি মাসে ২৯ জন, মার্চ মাসে ২৬ জন, এপ্রিল মাসে ২৭ জন, মে মাসে ৩২ জন ও জুন মাসে ৩৫ জন ধর্ষণের শিকার হয়েছে।

নাম প্রকাশ না করা শর্তে কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের এক কর্মকর্তা জানান, আমরা প্রতিদিনই ধর্ষণ ও হত্যার ঘটনায় কারো না কারো পরীক্ষা করছি। ধর্ষণের ঘটনাটিকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। ধর্ষণের ঘটনায় যারা ডাক্তারি পরীক্ষার জন্য আসে এদের মধ্যে ৫ বছরের শিশু থেকে ৫০ বছরের নারীও রয়েছে। তবে এদের মধ্যে ১৫ থেকে ২০ বছর বয়সী নারীদের সংখ্যা বেশি।

আরও পড়ুন