কুমিল্লা
মঙ্গলবার,২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ৮ রবিউস-সানি, ১৪৪২

মুরাদনগরে রেনেসাঁ ফুটবল টুর্ণামেন্ট ফাইনালে বি-চাপিতলা চ্যাম্পিয়ন

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের পাঁচকিত্তায় রেনেসাঁ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বি-চাপিতলা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয় মাঠে বালুয়াকান্দি একাদশ ও বি-চাপিতলা একাদশের মধ্যে এই ফাইনাল খেলার আয়োজন করে রেনেসাঁ সাংস্কৃতিক সংসদ (রেনাস)।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া খোকনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ আবুল কালাম আজাদ (তমাল), কুমিল্লা উত্তর জেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, রামচন্দ্রপুর দক্ষিন ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ সরকার।

অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল আমিন সরকার, ব্যারিস্টার আবদুল বাতেন, সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, এ্যাডঃ মহসিন মিয়া, ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কাশেম, যুবলীগ নেতা আবু মুছা, রেনেসাঁ সাংস্কৃতিক সংসদ (রেনাস) এর সভাপতি নাজমুল ইসলাম সাই প্রমুখ।

টান টান উত্তেজনাপূর্ণ খেলায় বি-চাপিতলা একাদশ-বালুয়াকান্দি একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। খেলায় বিজয়ী দলকে পুরস্কার হিসেবে একটি ফ্রিজ প্রদান করা হয়।

আরও পড়ুন