কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

অবশেষে রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নি গ্রেফতার!

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জুলাই) রাত ৯টার দিকে মিন্নিকে গ্রেফতার করা হয়েছে। সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ।

তিনি বলেন, সকালে জবানবন্দি নেওয়ার জন্য তাকে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছিলো। কথাবার্তার একপর্যায়ে রিফাত হত্যার সঙ্গে তার সংশ্লিষ্টতার বিষয়টি আমরা জানতে পারি। এজন্য তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার সকাল ১০টায় শহরের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাইঠা এলাকার বাড়ি থেকে মিন্নি ও তার মাকে পুলিশ লাইনসে আনা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আনা হয়েছে বলে জানিয়েছিল পুলিশ।

২৬ জুন বরগুনা সরকরি কলেজের সামনে প্র কাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরদিন রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনের নামে মামলা করেন।

এ মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে ব_ন্দু-ক-যু-দ্ধে নিহত হন। মামলার এজাহারভুক্ত ছয় আসামি সহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ১০ জনের জবানবন্দি রেকড করা হয়েছে।

মামলা দুই নম্বর আসামি রিফাত ফরাজীসহ বাকি তিন আসামি এখনও রিমান্ডে আছেন বলে অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ জানিয়েছে।

আরও পড়ুন