কুমিল্লা
সোমবার,১৪ অক্টোবর, ২০১৯ খ্রিস্টাব্দ
২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১
Bengali Bengali English English

মুরাদনগরে বৃক্ষ মেলার উদ্বোধন করলেন ইউসুফ আব্দুল্লাহ হারুন

“পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার” এ প্রতিপাধ্যকে সামনে রেখে কুমিল্লা মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত ১৮-২২জুলাই ৫দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে উপজেলা পরিষদ থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে কবি নজরুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকতা অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।

উপ-সহকারি কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলীনূর বশির।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন রাসেল, সমাজসেবা কর্মকর্তা কবির আহাম্মদ, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রিয় সাধারন সম্পাদক গাজীউল হক চৌধুরী, যুবলীগ নেতা আরিফুল ইসলাম শাহেদ, উপ-সহকারি কৃষি কর্মকর্তা সূফি আহম্মদ, আসলাম কবির, তোফায়েল আহাম্মদ প্রমূখ।

এসময় প্রধান অতিথি জাতীয় মৎস সপ্তাহের উদ্বোধন, প্রতিবন্ধিদের মাঝে চেক বিতরণ ও বিউটিপার্লার এবং সেলাই প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ ও চেক বিতরণ করেন।

আরও পড়ুন