কুমিল্লা
রবিবার,১ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ কার্তিক, ১৪২৭ | ১৩ রবিউল-আউয়াল, ১৪৪২

নাঙ্গলকোটে আ:ন্ত জেলা চোর সর্দারকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার নাঙ্গলকোটে আ:ন্ত জেলা চো ‘র সর্দার বাবুল ওরফে বাবুইল্লাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে শতশত নারী পুরুষ ও বিক্ষুব্দ এলাকাবাসী। শনিবার (২০ জুলাই) বিকেলে উপজেলার জোড্ডার পশ্চিম ইউপির ঘোড়াময়দান দক্ষিণ পাড়া গ্রামের মসজিদের সামনে বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে এলাকাবাসী বাবুইল্লা চোরকে গ্রেফতার করে আইনের আওয়তায় এনে শা ‘স্তি দাবি জানিয়ে ভিক্ষোভ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন জোড্ডার ইউপির আওয়ামীলীগের আহবায়ক হারুনুর রশীদ চৌধুরী, কৃষক লীগের সভাপতি সাবেক ইউপি সদস্য সামছুল হক ও আ’লীগের যুগ্ম আহবায়ক মানিক পাটোয়ারী।

মানববন্ধনে বক্তরা বলেন, বাবুইল্লা আ:ন্ত জেলা চো ‘রের সর্দার। রাত হলে সে বিভিন্ন এলাকা থেকে চোরদের নিয়ে আসে। আমাদের গরু, ছাগল ও ঘরে থাকা স্বর্ণ অংলকারসহ টাকা নিয়ে যায়। তার বিরুদ্ধে কেউ কোন কথা বলে তাকে হত্যার হুমকি দেয়। আমরা তার জ্বালায় অতিষ্ঠ। প্রশাসনের কাছে অনুরোদ এ চো ‘রের সর্দারকে অবিলম্বে গ্রেফতার আইনের আওয়তায় এনে শাস্তির দাবি জানায় তারা।

এ সময় উপস্থিত ছিলেন, রাহেলা বেগম, আনোয়ারা বেগম, জাকের হোসেন, শাহীন পাটোয়ারী, জসিমউদ্দিন মজুমদার, সহেল, রিপন, জাকির হোসেন, হারুনুর রশীদ, খোরশেদ আলম, অটু কালাম ও আসরাফুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন