কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

ব্যাংকে টাকা উত্তোলন করতে গিয়ে চৌদ্দগ্রামে ব্যবসায়ী নি খোঁজ

কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে গিয়ে নি খোঁজ হয়েছেন আবদুল মান্নান মজুমদার (৩৮) নামের এক ব্যবসায়ী। তিনি উপজেলার কনকাপৈত ইউনিয়নের কালকোট গ্রামের মৃত ডাঃ মোখলেছুর রহমানের ছেলে।

দুই দিনেও তাঁর সন্ধান না পাওয়ায় স্ত্রী শেফালী বেগম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, আবদুল মান্নান সোমবার (২২ জুলাই) সকালে ছয় লাখ টাকা উত্তোলনের জন্য চৌদ্দগ্রাম বাজারস্থ ন্যাশনাল ব্যাংকের উদ্দেশ্যে যায়। সন্ধ্যা পর্যন্ত তিনি আর বাড়ি ফিরেননি। এরপর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। আবদুল মান্নান নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারন ডায়েরি (নং-১০৬৯) করা হয়েছে।

কোন সহৃদয়বান ব্যক্তি তাঁর সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানা বা ০১৭৬৬৫৫৬৬৭৭, ০১৮১৯১৬২৫৭৭ যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন