কুমিল্লা
মঙ্গলবার,২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
১৭ ফাল্গুন, ১৪২৭ | ১৭ রজব, ১৪৪২

কুমিল্লা সিটি কর্পোরেশনে মশক নিধন শুরু

‘নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এ প্রতিপাদ্যকে ধারণ করে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বােধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে কুমিল্লা নগর ভবনের সামনে সিটি মেয়র মো: মনিরুল হক সাক্কু সপ্তাহ ব্যপী এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় মেয়র মো: মনিরুল হক সাক্কু বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন আমার এক নয়। এ নগরীতে বসবাসকারী আপনাদের সকলের। ২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত এ সিটি পরিচ্ছন্নতায় ৪শ’ শ্রমিক নিয়জিত রয়েছে। আমরা নাগরীকদের বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়েই কাজ করে যাচ্ছি।

তবে আপনাদের প্রতি (নাগরীক) অনুরোধ রইল দেশ ব্যাপী ডেঙ্গু মশার উৎপাত বেড়েছে। ডেঙ্গু প্রতিরোধে সকল নাগরীকদের সচেতন হতে হবে। আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) থেকে বুধবার (৩১ জুলাই) পর্যন্ত সপ্তাহ ব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা কর্মসূচির মধ্যদিয়ে মশার উৎপাত কমিয়ে আনা হবে। এ ক্ষেত্রে প্রযোজন আপনাদের সহযোগিতা।

এ সময় প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবুল হাসনাত বাবুলসহ কুমিল্লা সিটি কর্পোরেশন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন