কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

ইয়োগা প্রতিযোগিতায় কুমিল্লার ১ স্বর্ণসহ ৪পদক লাভ

বিশ্বব্যাপী দারুন জনপ্রিয় ইয়োগা। এ ক্ষেত্রে এখন পিছিয়ে নেই বাংলাদেশও। সময়ের সাথে তাল মিলিয়ে কোন ভাবেই পিছিয়ে নেই কুমিল্লার খেলোড়ারাও। বাংলাদেশ ইয়োগা এ্যাসোশিয়ন জাতীয় ক্রীড়া পরিষদের অডিটরিয়ামে তিনদিন ব্যাপী জাতীয় ও আন্তর্জাতিক ইয়োগা প্রতিযোগিতা-২০১৯ বৃহস্পতিবার থেকে শুরু হয়। এই প্রতিযোগিতা চলে শনিবার (২৭ জুলাই) বিকেল পর্যন্ত।

সাইফুল ইসলাম জানু’র পৃষ্ঠপোষকতায় ও এস ইসলাম শুভ’র নেতৃত্বে বৃহস্পতিবার ও শুক্রবার জাতীয় ইয়োগা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে কুমিল্লা থেকে প্রেরিত কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ইয়োগা একাডেমি’র খেলোড়ার উম্মে সালমা স্বর্ণ, জোবায়ের হুসেন রৌপ্য ও নাজমুুল হাসান খন্দকার তাম্র পদক লাভ করেন।

অপর দিকে শনিবার (২৭ জুলাই) আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ গ্রহণ করে কুমিল্লার কৃতি সন্তান উম্মে সালমা ৩য় হয়ে তাম্র পদক অর্জন করেন।

আরও পড়ুন