কুমিল্লা
বৃহস্পতিবার,১৬ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
১ শ্রাবণ, ১৪২৭ | ২৪ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
অ্যাডভোকেট ফিরোজ এর মৃত্যুতে কুমিল্লায় আইনজীবীদের স্মরণসভা করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

ইয়োগা প্রতিযোগিতায় কুমিল্লার ১ স্বর্ণসহ ৪পদক লাভ

বিশ্বব্যাপী দারুন জনপ্রিয় ইয়োগা। এ ক্ষেত্রে এখন পিছিয়ে নেই বাংলাদেশও। সময়ের সাথে তাল মিলিয়ে কোন ভাবেই পিছিয়ে নেই কুমিল্লার খেলোড়ারাও। বাংলাদেশ ইয়োগা এ্যাসোশিয়ন জাতীয় ক্রীড়া পরিষদের অডিটরিয়ামে তিনদিন ব্যাপী জাতীয় ও আন্তর্জাতিক ইয়োগা প্রতিযোগিতা-২০১৯ বৃহস্পতিবার থেকে শুরু হয়। এই প্রতিযোগিতা চলে শনিবার (২৭ জুলাই) বিকেল পর্যন্ত।

সাইফুল ইসলাম জানু’র পৃষ্ঠপোষকতায় ও এস ইসলাম শুভ’র নেতৃত্বে বৃহস্পতিবার ও শুক্রবার জাতীয় ইয়োগা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে কুমিল্লা থেকে প্রেরিত কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ইয়োগা একাডেমি’র খেলোড়ার উম্মে সালমা স্বর্ণ, জোবায়ের হুসেন রৌপ্য ও নাজমুুল হাসান খন্দকার তাম্র পদক লাভ করেন।

অপর দিকে শনিবার (২৭ জুলাই) আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ গ্রহণ করে কুমিল্লার কৃতি সন্তান উম্মে সালমা ৩য় হয়ে তাম্র পদক অর্জন করেন।

আরও পড়ুন