কুমিল্লা
বৃহস্পতিবার,১৬ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
১ শ্রাবণ, ১৪২৭ | ২৪ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
অ্যাডভোকেট ফিরোজ এর মৃত্যুতে কুমিল্লায় আইনজীবীদের স্মরণসভা করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

কুমিল্লায় ডেঙ্গুতে আক্রান্ত যুবকের মৃত্যু

কুমিল্লায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মোশাররফ হোসেন রাজু (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ আগস্ট) দুপর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালীর একটি হাসপাতালে তিনি মারা যান।

নিহত মোশাররফ হোসেন রাজু কুমিল্লা রেলওয়ে অফিসাস রেস্ট হাউজের কুক কাম বেয়ারা এর দায়িত্বে ছিলেন। তিনি নোয়াখালী সদর উপজেলার ২ নম্বর দাদপুর ইউনিয়নের নলুয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

নিহত মোশাররফের বড় ভাই দেলোয়ার হোসেন নতুন কুমিল্লা.কমকে জানান, গত সোমবার (২৯ জুলাই) মোশাররফ কুমিল্লায় তার কর্মস্থলেই জ্বরে আক্রান্ত হয়। খবর পেয়ে বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেলে বাবা আবুল কাশেম কুমিল্লা থেকে তাকে বাড়ি নিয়ে আসেন।

আরও পড়ুন: >>> কুমিল্লায় ডেঙ্গু রোগীর সংখ্যা ১শ’ ছাড়লো

অবস্থা বেগতিক দেখে রাতেই নোয়াখালী গ্রামীণ প্রাইভেট হাসপাতালে রক্তসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। শুক্রবার সকালে ওই সব রিপোর্ট নিয়ে নোয়াখালীর প্রাইম হাসপাতালে নিয়েগেলে ডেঙ্গু সনাক্ত করে তাকে ভর্তি করানো হয়।

দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। শুক্রবার রাত ৯টার দিকে তার নিজ বাড়িতে নামাজের যানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বড় ভাই দেলোয়ার হোসেন জানান।

নোয়াখালী প্রাইম হাসপাতালের চিকিৎসক ডা. মিল্লাত করে এই তথ্য নিশ্চিত করে নতুন কুমিল্লা.কমকে বলেন, মোশাররফের পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে দেখা যায়, তার ডেঙ্গু (আইজিএম) পজিটিভ ছিল। এরই মধ্যে তার প্লাটিলেট কমে যায় এবং শ্বাসকষ্ট বেড়ে যায়। এ অবস্থায় দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে তিনি জানান।

আরও পড়ুন