কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ আগস্ট) কুমিল্লার কোটবাড়িস্থ ম্যাজিক প্যারাডাইস পার্কে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল জব্বার।

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইনের সভাপতিত্ব প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। কর্মকর্তাদের মেধা, দক্ষতা, সততা ও নিরলস পরিশ্রমে এগিয়ে চলেছে ইসলামী ব্যাংক।

সকল শ্রেণীপেশার মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে শাখা, বুথ ও এজেন্ট ব্যাংকিং সেবার পাশাপাশি প্রযুক্তিসমৃদ্ধ আধুনিক ব্যাংকিং চ্যানেলও ব্যবহার করছে ইসলামী ব্যাংক। তিনি ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত ও প্রযুক্তিগত দক্ষতা আরো বৃদ্ধির জন্য জ্ঞানচর্চর উপর গুরুত্বারোপ করেন।

সম্মেলনে কুমিল্লা জোনের ২৩টি শাখার প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন