কুমিল্লা
সোমবার,১৬ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ আশ্বিন, ১৪২৬ | ১৬ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English

ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রকে কোপানোর অভিযোগ

সুপ্রিয়তম রায় প্রিতুল

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাসে ঢুকে সুপ্রিয়তম রায় প্রিতুল (২০) নামে এক কলেজ ছাত্রের হাত ও পায়ে এলোপাতাড়ি কু পি য়ে গুরুতর আহত করেছে দু র্বৃত্তরা।

মঙ্গলবার (আগস্ট) সন্ধ্যায় ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক ক্যাম্পাসে এই হামলার ঘটনা ঘটে।

আহত প্রিতুল কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কুমিল্লা অজিতগুহ কলেজের সাবেক জিএস সঞ্জয় রায়ের ছেলে। সে ২০১৮ সালে ভিক্টোরিয়া কলেজ থেকে ইন্টারমিডিয়েট শেষ করে বর্তমানে ঢাকায় জার্মান ভাষা শিক্ষা ইনস্টিটিউটে পড়া লেখা করছেন।

তিতলের বাবা সঞ্জয় রায় নতুন কুমিল্লা.কমকে জানান, মঙ্গলবার বিকেলে প্রিতুল ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন অন্নেষা কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারে বন্ধুদের সাথে ক্লাস করতে যায়। ক্লাস শেষে সন্ধ্যায় ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক ক্যাম্পাসে গেলে এক দল দুর্বৃত্ত হঠাৎ তার উপর হামলা চালায়।

এ সময় দু র্বৃত্তরা তার ডান হাত ও দু’পা সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কু পি য়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। সহপাঠিরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অশঙ্কা জনক অবস্থায় মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক নতুন কুমিল্লা.কমকে জানান, কলেজ ছাত্রকে কু পি য়ে আহত করার খবর পেয়ে রাত ৯টার দিকে ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

আরও পড়ুন