কুমিল্লা
শনিবার,২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

ডেঙ্গু জ্বরে কুমিল্লার নববধূর মৃত্যু

ফাইল ছবি

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তাসনিমা আক্তার রিয়া (১৯) নামের কুমিল্লার এক নববধূর মৃত্যু হয়েছে। সে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার দোল্লাই নোয়াবপুর ইউনিয়নের সুরিখোলা গ্রামের শাহিন আলমের স্ত্রী। ঢাকা মিডফোর্ড হাসপাতালে বুধবার (২১ আগস্ট ) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন>>> কুমিল্লায় ডেঙ্গু রোগীর সংখ্যা ৮শ’ ছাড়িয়েছে

নিহত রিয়ার ভাশুড় কামাল হোসেন নতুন কুমিল্লা.কমকে জানান, গত রবিবার জ্বরে আক্রান্ত হয় রিয়া। বিকেলে তাকে ঢাকার মিডফোর্ড হসপিটালে ভর্তি করা হয়। রক্ত পরীক্ষার মাধ্যমে জানা যায় সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত। ওই হাসপাতালে ভর্তি রেখেই তার চিকিৎসা চলতে থাকে।

বুধবার দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাত ৮ টার দিকে জানাজা শেষে উপজেলার সুরিখোলা গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

আরও পড়ুন>>> মুরাদনগরে মাছের খামার থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

এ বিষয়ে দোল্লাই নোয়াবপুর ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন মাস্টার নতুন কুমিল্লা.কমকে বলেন, খবর পেয়ে নিহতের বাড়িতে গিয়ে জানতে পারি তিনি ঢাকায় মশার কামড়ে ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। পরে ঢাকায়ই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, ইতোমধ্যে চান্দিনার সকল ইউনিয়নের পাশাপাশি অত্র ইউনিয়নেও ডেঙ্গুসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়েছে বলে চেয়ারম্যান সাহাবুদ্দিন মাস্টার দাবী করেন।

আরও পড়ুন