কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় মা দ কা সক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

কুমিল্লা মুরাদনগরে মা দ কা সক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশে দিয়েছেন বাবা।

পিতার অভিযোগের ভিত্তিতে ছেলেকে আট মাসের কারা দ ণ্ড দিয়েছে উপজেলা নিবার্হী অফিসারের ভ্রাম্যমান আদালত। শনিবার (২৪ আগস্ট) সকালে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

সাজাপ্রাপ্ত ফারুক (৩০) উপজেলার ধামঘর গ্রামের চরু মিয়ার ছেলে।

উপজেলার ধামঘর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে চরু মিয়া ও তার স্ত্রীকে ছেলে ফারুক মা দ ক কেনার টাকা না পেলে প্রতিনিয়ত তাদেরকে মারধর করত। এঘটনায় অতিষ্ঠ হয়ে বাবা চরু মিয়া মুরাদনগর থানায় অভিযোগ দায়ের করেন।

পিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ ফারুককে আটক করে রাত ১০টায় ভ্রাম্যমান আদালতে হাজির করেন।

মুরাদনগর উপজেলা নিবার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিষেক দাস শুক্রবার রাতে আটককৃত ফারুককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আট মাসের বিনাশ্রম কা রা দ ণ্ড প্রদান করেন।

মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে নতুন কুমিল্লা.কমকে বলেন, শনিবার (২৪ আগস্ট) সকালে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন