কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

চৌদ্দগ্রামে খদ্দেরসহ দুই পতিতা আটক

প্রতীকী ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে জাকির হোসেন (৩৫) নামের এক খদ্দেরসহ দুই পতিতাকে আটক করেছে পুলিশ। শনিবার (৩০ আগস্ট) তিন জনকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

আটক জাকির হোসেন উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামের আবুল কালামের ছেলে।

আটককৃত পতিতারা হলো: কনকাপৈত ইউনিয়নের মাসকরা গ্রামের উম্মে ফাতেমা পান্না ও কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর খালপাড়ের নিবুল গ্রামের মরিয়ম বেগম (৩০)।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ মিয়া নতুন কুমিল্লাকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে চৌদ্দগ্রাম জামে মসজিদ সড়কের একটি বাসা থেকে তিন যুবক-যুবতীকে আটক করা হয়।

অপকর্মের কথা স্বীকার করায় শনিবার (৩০ আগস্ট) তিন জনকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন