কুমিল্লা
রবিবার,২২ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

হোমনায় নদী থেকে নি খোঁ জ শ্রমিকের লাশ উদ্ধার

ফাইল ছবি

কুমিল্লায় হোমনায় খেয়া নৌকা থেকে তিতাস নদীতে পড়ে নি খোঁ জ হওয়া নির্মাণ শ্রমিকের লাশ উাদ্ধার করেছে ডুবুরিরা।

চাঁদপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরীরা নি খোঁ জে র আট ঘণ্টা পর মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করেন।

নি খোঁ জ শ্রমিক ইকবাল হোসেন (৩০) বাঞ্ছারামপুর উপজেলার তাতুয়াকান্দি গ্রামের ইদু মিয়ার ছেলে।

পুলিশ সূত্র জানায়, নিহত ইকবাল হোসেনে মৃগী রোগ ছিল। এ দিন সকাল সাড়ে ৭টার দিকে কুমিল্লা থেকে কাজ সেরে বাড়ি যাচ্ছিল। দুলালপুর বাজার থেকে নিজ বাড়ি তাতুয়াকান্দির উদ্দেশে খেয়া নৌকা পার হওয়ার সময় হঠাৎ মাথাঘুরে মাঝ নদীতে পড়ে গিয়ে নি খোঁ জ হয় ইকবাল হোসেন।

এ সময় নৌকায় এক নারী যাত্রীও ছিলেন। সঙ্গে সঙ্গে নৌকার মাঝি ইয়াকুব তাকে উদ্ধার করতে নদীতে ঝাঁপ দেয় এবং মাঝি ও নারী যাত্রীর কান্নাকাটি শুনে স্থানীয়রাও নদীতে নেমে খোজুখুজি করেন। উদ্ধার করতে না পেরে স্থানীয় চেয়ারম্যান জসীম উদ্দিনকে খবর দেওয়া হলে তিনি থানা এবং ফায়ার সার্ভিসকে খবর দেন।

পরে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা এসে দুপুরে নদীর তলদেশ থেকে ইকবাল হোসেনের লাশ উদ্ধার করে। হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম উদ্ধার অভিযান কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী নতুন কুমিল্লা.কমকে জানান, ইকবাল হোসেন নামে বাঞ্ছারামপুর উপজেলার তাতুয়াকান্দি গ্রামের এক শ্রমিক উপজেলার দুলালপুর থেকে ডিঙি নৌকা দিয়ে তিতাস নদী পার হওয়ার সময় হঠাৎ নদীর মাঝে মাথাঘুরে পড়ে গিয়ে নি খোঁ জ হয়।

সে কুমিল্লা থেকে কাজ সেরে মঙ্গলবার সকালে বাড়ি ফিরছিল। খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং চাঁদপুর থেকে ফায়ারসার্ভিসের ডুবুরিরা এসে দুপুরে লাশ উদ্ধার করেন। এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যুর মামলা হয়েছে।

আরও পড়ুন