কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

‘কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছোট্ট একটি আদরের বাচ্চার মতো’

নাফিসা কামাল

সংবাদ সম্মেলন করে বিপিএল নিয়ে এক চমকপ্রদ সিদ্ধান্তের কথা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বিপিএলের সপ্তম আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি থাকছে না বলে জানান তিনি।

বিপিএল নাটকীয়তায় জন্ম দেন নতুন এক বিতর্কের। বঙ্গবন্ধুর নামে অনুষ্ঠিত এই বিপিএলে কোনো ফ্র্যাঞ্চাইজি দেয়া হবে না বলে স্পষ্ট জানান পাপন।

এ ঘোষণার প্রেক্ষিতে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেঁদে ফেলেন বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল। সাংবাদিকদের তিনি জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স তার কাছে সন্তানের মতো।

আবেগআপ্লুত নাফিসা বলেন, ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএলে ছোট্ট একটি আদরের বাচ্চার মতো।’

আরও পড়ুন