কুমিল্লা
বৃহস্পতিবার,১৭ অক্টোবর, ২০১৯ খ্রিস্টাব্দ
২ কার্তিক, ১৪২৬ | ১৭ সফর, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
নিত্য যানজটে অতিষ্ঠ লাকসাম শহরের বাসিন্দারা সদর দক্ষিণে পরিবার কল্যাণ সহকারী সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সভা নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় ছাত্রলীগের ২ নেতাসহ আটক তিন ডাকসুর সাধারণ সম্পাদক রাব্বানীর ভর্তিতে অনিয়ম: তদন্ত চাইবে অনুষদ ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় রাজনীতি ও ধূমপান মুক্ত’ অঙ্গীকারনামায় সীমাবদ্ধ মুরাদনগরে বিভিন্ন পয়েন্টে কোরআনের বাণী সংবলিত ফলক স্থাপন ব্রাহ্মণপাড়ায় ড্রেজার দিয়ে মাটি উত্তলন, হুমকীর মুখে সরকারি খাল লাকসামে কমিউনিটি ক্লিনিকের আসবাবপত্র আত্মসাতের অভিযোগ বাবাকে বাঁচাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকুতি

কুমিল্লায় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণে উল্টো পথ দিয়ে আসা একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মহাসড়কের উপজেলার উত্তররামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন-জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে কাজল (২৫), একই এলাকার লালমতি গ্রামের হুমায়ন কবিরের ছেলে সজল (২৪) এবং একই গ্রামের শাহীন (২৪)।

আরও পড়ুন>>> কুরআন প্রতিযোগিতায় ১০৩ দেশকে হারিয়ে দ্বিতীয় কুমিল্লার শিহাব

স্থানীয়রা জানান, সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে সজল, কাজল এবং শাহীন মোটরসাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডে আসছিলেন। এসময় হোটেল নূর জাহান থেকে যাত্রা বিরতি শেষে উল্টো পথ দিয়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউ টার্ন নেওয়ার সময় ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।

এতে তিন গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>>> আমাদের শিশুরা শ্রেণিকক্ষেও বৈষম্যের শিকার

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নতুন কুমিল্লা.কমকে জানান, খবর পেয়ে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় বাসচালক হামিদুল ইসলামকে আটক করা হয়েছে।

নিহত তিন মোটরসাইকেল আরোহীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে ওসি আলমগীর হোসেন জানান।

আরও পড়ুন