কুমিল্লা
রবিবার,১ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ কার্তিক, ১৪২৭ | ১৩ রবিউল-আউয়াল, ১৪৪২

লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা

কুমিল্লার লাকসামে খাবারে রং মিশিয়ে বিক্রির দায়ে ‌গাউ‌ছিয়া হো‌টেল এন্ড রেস্টু‌রেন্টসহ ৫টি প্র‌তিষ্ঠান‌ মালিককে ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মুদাফফরগঞ্জ বাজা‌রে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর কুমিল্লা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম এ অভিযান পরিচালনা করা হয়।

আছাদুল ইসলা‌ম ঘটনার সত্যতা নিশ্চিত করে নতুন কুমিল্লা.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুদাফফরগঞ্জ বাজা‌রে বুধবার দুপুর ১২টা থেকে টানা দেড় ঘন্টা অভিযান চালিয়ে গ্রিলে রং মিশিয়ে বিক্রির দায়ে গাউ‌ছিয়া হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট মালিককে ৫০ হাজার জরিমানা করা হয়। এ সময় রং মি‌শ্রিত ২০টি মুরগী উদ্ধার ক‌রে স্প‌টে জনসম্মু‌খে ধ্বংস করা হয়।

এ ছাড়াও মেয়াদ উত্তীর্ণ ওষধ রাখার দা‌য়ে ইন্টারন্যাশনাল ড্রাগ হাউজ‌কে ৫ হাজার টাকা, ই‌কো‌নো‌মিক মে‌ডি‌কেল ষ্টোর‌কে ২ হাজার টাকা, মুল্য তা‌লিকা না থাকায় জনতা ষ্টোর‌কে ৪ হাজার টাকা এবং একই অ‌ভি‌যো‌গে লিটন পাল স্টোর‌কে ৪ হাজার টাকাসহ ৬৫ টাকা জ‌রিমানা করা হয়।

এ সময় উপ‌জেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর ও নিরাপদ খাদ্য প‌রিদর্শক মো: শাহাদাৎ হো‌সেন ও লাকসাম থানার উপ-পরিদর্মক (এসঅাই) কামা‌লসহ পু‌লি‌শের এক‌টি টিম।

জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর কুমিল্লা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌ম জানান।

আরও পড়ুন