কুমিল্লা
বৃহস্পতিবার,১৭ অক্টোবর, ২০১৯ খ্রিস্টাব্দ
২ কার্তিক, ১৪২৬ | ১৭ সফর, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
নিত্য যানজটে অতিষ্ঠ লাকসাম শহরের বাসিন্দারা সদর দক্ষিণে পরিবার কল্যাণ সহকারী সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সভা নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় ছাত্রলীগের ২ নেতাসহ আটক তিন ডাকসুর সাধারণ সম্পাদক রাব্বানীর ভর্তিতে অনিয়ম: তদন্ত চাইবে অনুষদ ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় রাজনীতি ও ধূমপান মুক্ত’ অঙ্গীকারনামায় সীমাবদ্ধ মুরাদনগরে বিভিন্ন পয়েন্টে কোরআনের বাণী সংবলিত ফলক স্থাপন ব্রাহ্মণপাড়ায় ড্রেজার দিয়ে মাটি উত্তলন, হুমকীর মুখে সরকারি খাল লাকসামে কমিউনিটি ক্লিনিকের আসবাবপত্র আত্মসাতের অভিযোগ বাবাকে বাঁচাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকুতি

কুমিল্লায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণের ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছে অন্তত আরো ৫জন।

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলার পদুয়ার বাজার বিশ্ব রোড সংলগ্ন উত্তর রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার হিরাপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী শিল্পি আক্তার।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নতুন কুমিল্লা.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে সদর দক্ষিণ (চৌয়ারা) ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী শিল্পি আক্তার মারা যায়।

দূর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাস উদ্ধার করে থানায় আনা হয়েছে বলে ওসি আলমগীর হোসেন জানান।

উল্লেখ্য- গত ১৫ সেপ্টেম্বর একই স্থানে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ ছাত্রলীগ নেতা মারা যান।

আরও পড়ুন