কুমিল্লা
শনিবার,২৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১১ বৈশাখ, ১৪২৮ | ১১ রমজান, ১৪৪২

কুমিল্লায় বাখরাবাদ গ্যাসের দুই কর্মচারীর ১০ দিনের কারাদণ্ড

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (বিজিডিসিএল) দুই কর্মচারীকে ১০ দিনের সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। অবৈধ গ্যাস সংযোগ প্রদানসহ বিল বই সরবরাহের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী তাদেরকে সাজা দিয়ে কারাগারে প্রেরণ করেন। রবিবার (২২ ডিসেম্বর) দুপুরে এ সাজা দেয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, বিজিডিসিএল এর দাউদকান্দি গৌরীপুর কার্যালয়ের রাজস্ব সহকারী মো. আনিছুর রহমান ও একই কার্যালয়ের ক্রয় সহকারী মো. শহিদুল ইসলাম।

জানা যায়, রোববার দুপুরে জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামে দেড়শ মিটার গ্যাস লাইন উত্তোলন এবং তৎসংলগ্ন এলাকায় ৩ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান চলাকালে সংশ্লিষ্ট এলাকার গ্রাহকরা ভ্রাম্যমাণ আদালতের কর্মকর্তাদের কাছে তাদের বিল বই প্রদর্শন করে এবং কাগজপত্র দেখায়।

এসময় গ্রাহকরা বাখরাবাদ গ্যাসের গৌরীপুর কার্যালয়ের রাজস্ব সহকারী মো. আনিছুর রহমান ও ক্রয় সহকারী মো. শহিদুল ইসলাম তাদেরকে গ্যাস সংযোগ ও বিল বই সরবরাহ করে বলে ভ্রাম্যমাণ আদালতকে জানায়।

রবিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী নতুন কুমিল্লা.কমকে জানান, এ বিষয়ে ওই দুই কর্মচারীকে জিজ্ঞাসা করা হলে তারা অবৈধ বিল বই সরবরাহের কথা ভ্রাম্যমাণ আদালতের কাছে স্বীকার করে জবানবন্দি দেয়। তাই তাদের দুইজনকে ১০ দিনের সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন