কুমিল্লা
বৃহস্পতিবার,১৬ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
১ শ্রাবণ, ১৪২৭ | ২৪ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
অ্যাডভোকেট ফিরোজ এর মৃত্যুতে কুমিল্লায় আইনজীবীদের স্মরণসভা করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩

কুমিল্লায় করোনা সন্দেহজনক নতুন কাউকে পাওয়া যায় নি

কুমিল্লা থেকে নতুন কোন সন্দেহজনক করোনা আক্রান্ত পাওয়া যায় নি। ফলে পরীক্ষার জন্য কারো নমুনা ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয় নি।

নতুন কুমিল্লা ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন শাহাদাত হোসেন।

তিনি জানান, নতুন কাউকে মঙ্গলবার (২৩ মার্চ) পর্যন্ত সন্দেহজনক পাওয়া যায় নি। এ কারণে কারো নমুনাও সংগ্রহ করা হয় নি এবং ঢাকাও পাঠানো হয় নি। ডেপুটি সিভিল সার্জন শাহাদাত হোসেন জানান, ৭ জন চিকিৎসকের সমন্বয়ে চিকিৎসক দল ২৪ ঘন্টা কুমিল্লা জেলা সদরের কন্ট্রোল রুমে হটলাইনের মাধ্যমে চিকিৎসা দিচ্ছে। এ ছাড়া প্রত্যেক উপজেলায় হটলাইন চালু আছে। তারাও সেবা দিচ্ছে।

উল্লেখ, ইতিপূর্বে কুমিল্লা জেলা থেকে ৭ জনকে সন্দেহজনক মনে হওয়া তাদের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। সবার পরীক্ষার ফল নেগেটিভ আসে।

আরও পড়ুন