কুমিল্লা
বুধবার,২৪ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১১ ফাল্গুন, ১৪২৭ | ১১ রজব, ১৪৪২

করোনা মহামারীতে কর্মহীন মানুষের পাশে চেয়ারম্যান মোশারফ হোসেন

সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির নির্দেশনায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১নং কাশিনগর ইউনিয়নে করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্র অসহায়, মধ্যবিত্ত ও নিন্মবিত্ত পরিবার গুলো চরম সংকটে রয়েছে। এই সংকটময় মুহুর্তে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন কাশিনগর ইউনিয়নের পরিষদের সু-যোগ্য চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন।

তিনি তার ইউনিয়ন প্রতিটি ঘরে ঘরে গিয়ে গরীব অসহায়দের মাঝে সাবান, হুইল পাউডার, হ্যান্ড স্যানিটাইজার, মাক্স, চাল, ডাল, তেল, আটাসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। আবার কখনো কখনো আধাঁরে মানুষের ঘরে ঘরে বা ইউনিয়ন পরিষদের ডেকে এনে ত্রাণ সামগ্রী দিচ্ছিন। করোনা ভাইরাস সংক্রমণে ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, গুরুত্বপূর্ণ রাস্তাঘাট ও গ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ন স্হানে জীবানুনাশক স্প্রে করা হয়েছে।

চেয়ারম্যান মোশারেফ হোসেন নতুন কুমিল্লাকে বলেন, আমি দুইভাবে গরীব ও কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী দিচ্ছি। একটি হচ্ছে সরকারি ত্রাণ সামগ্রী অন্যটি হচ্ছে বেসরকারি ত্রাণ সামগ্রী। আমার এবং আমাদের অভিবাবক, সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব ভাইয়ের নির্দেশে করোনার কারনে যখন থেকে মানুষের কাজ কর্ম বন্ধ হয়ে গেছে তখন থেকেই আমি আমার কার্যক্রম শুরু করেছি।

আমার ইউনিয়নে যে সকল মধ্যবিত্ত পরিবার হাত পাত্তে পারে না তাদেরকে আমি ফেইজবুকের মাধ্যমে জানিয়ে দিয়েছি, তারা যেন দয়া করে আমার ইনবক্সে নাম ঠিকানা জানিয়ে দেয়। ইতিমধ্য আমার ইউনিয়নে অনেক মধ্যবিত্ত পরিবার গোপনে আমাকে জানিয়েছে। আমিও গোপনে তাদের সহযোগিতা অব্যাহত রেখেছি।

আরও পড়ুন