কুমিল্লা
বুধবার,২৪ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১১ ফাল্গুন, ১৪২৭ | ১১ রজব, ১৪৪২

মুরাদনগরে এমপি’র নির্দেশে আক্তার মেম্বারের ইফতার সামগ্রী বিতরণ

কুমিল্লার মুরাদনগরে মাহে রমজানকে সামনে রেখে করোনায় ঘরবন্দি নিম্ন আয়ের ৫’শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএর নির্দেশনায় উপজেলা সদরের ইউপি সদস্য আক্তার হোসেনের নিজস্ব অর্থায়ন ও এলাকার কিছু বিত্তবানদের আর্থিক সহযোগিতায় সদর এলাকার এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিলো চাল, ছোলা বুট, বুটের ডাল, তেল ও খেজুর।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষক সমিতিরি সাবেক সভাপতি আব্দুল বাছির মাষ্টার, স্থানীয় মুরুব্বী সানু মোল্লা, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামিম, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগে সদস্য হেলাল উদ্দিন চৌধূরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মহসিন হায়দার, সহ-সভাপতি কেএম শারফিন শাহ্, স্থানীয় ব্যবসায়ী কাজী আবুল কালাম, হাজী মামুনুর রশিদ, যুবলীগ নেতা সাইফুল ইসলাম মতি প্রমূখ।

বিতরণকালে মুরাদনগর উপজেলা সদরের ইউপি সদস্য আক্তার হোসেন বলেন, মুরাদনগরের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি মহোদয়ের নির্দেশে প্রায় ২৫০ টি নিম্নবিত্ত পরিবারকে ইফতার সামগ্রী দেয়ার পর খোজ নিয়ে রাতের আধারে বাড়ী বাড়ী গিয়ে যারা অভাবে আছে কিন্তু লজ্জায় কারো কাছে চাইতে পারে না এমন প্রায় আরো ২৫০ টি মধ্যবিত্ত পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন মাননীয় এমপি মহোদয় বলেছেন যতদিন দেশে এই সংকট থাকবে ততদিন পর্যন্ত সকল প্রকার সহায়তা প্রদান অব্যাহত রাখা হবে।

আরও পড়ুন