কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় ১৭ হাজার পিস ইয়াবাসহ ডা. রেজাউল আটক

করোনায় লক ডাউনে ডাক্তারি পেশাকে পুজি কুমিল্লায় ১৭ হাজার পিস ইয়াবাট্যাবলেটসহ ডাক্তার রেজাউল হক ও তার গাড়ি চালক ধলু মিয়া ফরাজীকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে বুধবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


তিনি জানান, চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা যাচেছ এমন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা (ডিবি) পুলিশ দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ১৭ হাজার পিস ইয়াবাট্যাবলেট সহ তাকে আটক করা হয়। এ সময় তার গাড়ি চালক ধলু মিয়া ফরাজীকেও আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্যের বর্তমান বাজার মূল্য ৫১ লাখ টাকা।

গ্রেফতারকৃত ডাক্তার রেজাউল হক ঢাকা উত্তরার উত্তরা আধুুনিক মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ঢাকার উত্তরা পুর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন।

আরও পড়ুন