কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামে উপসর্গ ছাড়াই এক যুবকের করোনা সনাক্ত

কুমিল্লার চৌদ্দগ্রামে সোহেল মোর্শেদ চৌধুরী (৩৮) নামের এক যুবকের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি চৌদ্দগ্রাম পৌরসভার দক্ষিণ ফালগুনকরা গ্রামের মৃত গোলাম চৌধুরীর ছেলে। সোহেল বর্তমানে তার ভগ্নিপতির বাড়িতে রয়েছেন বলে জানা গেছে।

ঢাকায় বেসরকারী একটি প্রতিষ্ঠানে চাকুরীরত অবস্থায় কোমরের ব্যাথা নিয়ে কুমিল্লা সিডিপ্যাথ হসপিটালে ডাঃ আবু রশিদের তত্ত্বাবধানে ভর্তি ছিলেন সোহেল। পরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় কাউন্সিলর মোঃ মফিজুর রহমান নতুন কুমিল্লাকে এ তথ্য নিশ্চিত করেছেন।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


গত ৭ মে সোহেলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে শনিবার তার নমুনা পজেটিভ আসে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান জানান। এ ঘটনায় সোহেলের বাড়ি ও বগ্নিপতির বাড়ি এবং আশপাশের বাড়িরগুলো লকডাউন করা হবে বলে তিনি জানান।

তবে সোহেলের কোমরব্যাথা ছাড়া অন্য কোন সমস্যা বা উপসর্গ দেখা যায়নি বলে তার ভাই সোহাগ মোর্শেদ চৌধুরী নতুন কুমিল্লাকে জানিয়েছেন।

আরও পড়ুন