কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

দাউদকান্দিতে ঈদ আনন্দের টাকায় ৪’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লার দাউদকান্দিতে ঈদে পরিবারের জন্য কেনাকেটা না করে উপজেলার জিংলাতলী ইউনিয়নের ৪’শ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহৎ উদ্যোগটি নিয়েছেন উপজেলার জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাংবাদিক ওমর ফারুক মিয়াজী।

আজ সোমবার (১১ মে) জিংলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও ইটাখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয় ৷


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


জানা গেছে, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া জিংলাতলী ইউনিয়নের হতদরিদ্র ৪’শ পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেওয়া হয় ৷ এ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, সেমাই ও চিনি। ঈদের দিন যাদের সেমাই কেনার সামর্থ নেই সে সকল ৪’শ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাংবাদিক ওমর ফারুক মিয়াজী বলেন, করোনা মহামারীর কারণে হতদরিদ্র ও কর্মহীন মানুষ ঈদের দিন মিষ্টিমুখ করতে পারবে না। আবার অনেকের ঘরে খাবার নেই। তাই আমি পরিবারের জন্য ঈদের কেনাকাটা না করে এবং চার মাসের বাড়ি ভাড়ার টাকা দিয়ে ৪’শ পরিবারকে ঈদ উপহার সামগ্রী দিয়েছি।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান বলেন, জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উদার মনের পরিচয় দিয়ে মহতী কাজ করেছেন। সামর্থবানরা ওনার মতো এগিয়ে আসলে সবার মুখে হাসি ফুটবে।

আরও পড়ুন