কুমিল্লা
রবিবার,২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লা সদর দক্ষিণে এক এনজিও কর্মকর্তা করোনায় আক্রান্ত

কুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারা ইউনিয়নের পিপুলিয়া বাজার সংলগ্ন হেমজোড়া মৈশান বাড়ির এক এনজিও কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি এনজিও (পেইজ) এর মিয়াবাজার শাখায় কর্মরত ছিলেন। আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


আজ সোমবার (১৮ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন ও সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িটি লকডাউন করেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য ইসহাক মেম্বার উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুর রহমান জানান,সদর দক্ষিণের বিজয়পুর ইউনিয়নের রাজারখলা ও বারপাড়া ইউনিয়নের হরেশপুরের করোনায় আক্রান্তরা সকলে বর্তমানে সুস্থ্য রয়েছেন। সদর দক্ষিণে নতুন করে করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

তার পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে। সদর দক্ষিণে এ পর্যন্ত ১৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১৩৮ জনের রিপোর্ট এসেছে। বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা এক জন বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা।

আরও পড়ুন