কুমিল্লা
শনিবার,৪ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২০ আষাঢ়, ১৪২৭ | ১২ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

কুমিল্লায় সাংবাদিক সমিতির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের ঈদ উপহার প্রদান

আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশন ও বন্ধু ফোরাম কুমিল্লার সহযোগিতায় করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের ঈদ উপহার প্রদান করলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখা।

আজ মঙ্গলবার (১৯ মে) সকালে কুমিল্লা নগরীর বাগিচাগাঁওস্থ দৈনিক আমাদের কুমিল্লা অফিসে এ ঈদ উপহার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান, সহ সভাপতি ওমর ফারুকী তাপস,সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মোল্লা প্রমুখ।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


করোনায় ক্ষতিগ্রস্থ প্রায় ৩৫জন সাংবাদিকের মধ্যে প্রতিজনকে ২ কেজি চাষী পোলাও চাল,২ লিটার সোয়াবিন তৈল,১ কেজি চিনি,দুই রকমের ২ প্যাকেট সেমাই,১ লিটার তরল দুধ,২৫০ গ্রাম খোরমা খেজুর এবং ১০০ গ্রাম বাদাম দেওয়া হয়।

এ উপলক্ষে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে প্রধান অতিথি আবুল হাসানাত বাবুল করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের জন্য ঈদ সামগ্রী উপহার প্রদানে সহযোগিতা করায় আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশন ও বন্ধু ফোরাম কুমিল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি আজ এই মহৎ কাজটি আয়োজন করে কুমিল্লার সকল পর্যায়ের সাংবাদিকদেরকে ঋণী করে রাখল। করোনা শুরু হওয়ার পর প্রথমে নগরীর বিভিন্ন বস্তিতে হ্যান্ড স্যানিটাইজার ও পরে দরিদ্র মানুষদের মাঝে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী প্রদান করেছে।

আজ আবার ঈদ সামগ্রী বিতরণ করল। সাংবাদিক সমিতি কুমিল্লা এই কাজটি করে প্রমান করল,সাংবাদিকদের কাজ শুধু সংবাদ লেখা নয়,যারা সংবাদের পেছনে ঘুরে,ছবির পেছনে ঘুরে তাদের দু:খ দুর্দশা দেখাও সাংবাদিক সংগঠন গুলোর কাজ। আর এই কাজটি খুব ভাল করেই করে যাচেছ বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখা।

সিটিভি নিউজ ২৪ এর সম্পাদক ওমর ফারুকী তাপস তার প্রতিক্রিয়ায় বলেন, কুমিল্লার এ যাবত কালের সবচেয়ে বড় সাংবাদিকদের সংগঠন হচ্ছে সাংবাদিক সমিতি কুমিল্লা। এই সংগঠনটি এ পর্যন্ত যত ভাল কাজ করেছে আর অন্য কোন সাংবাদিক সংগঠন এ গুলো করতে পারে নাই। তাই সাংবাদিক সমিতিকে অভিনন্দন জানাই।

সাংবাদিক সমিতি কুমিল্লার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কুমিল্লা প্রতিনিধি মহি উদ্দিন মোল্লা বলেন, সাংবাদিক সমিতির এ আয়োজনে উপস্থিত হয়ে ঈদ সামগ্রী গ্রহন করার জন্য সহকর্মী সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের কুমিল্লা প্রতিনিধি শাহাজাদা এমরান সাংবাদিক সমিতির এ আয়োজনে সহযোগিতা করার জন্য আলহাজ্ব নুরুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক কাউসার জামান বাপ্পী এবং বন্ধু ফোরাম কুমিল্লার সভাপতি কাজী ফখরুল আলমসহ দুই সংগঠনের বিভিন্ন পর্যায়ের সকল নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই দুটি সংগঠনের সহযোগিতার কারণেই করোনায় ক্ষতিগ্রস্থ সহকর্মীদের মাঝে আজ ঈদের উপহার গুলো তুলে দিতে পারলাম।

তিনি একই সাথে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ সাংবাদিক সমিতির সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান ঈদ উপহার অনুষ্ঠানটি সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য।

আরও পড়ুন