কুমিল্লা
শনিবার,৪ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২০ আষাঢ়, ১৪২৭ | ১২ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির উদ্যোগে অসহায় ও কর্মহীন ৬’শ পরিবারে ঈদ উপহার বিতরণ

ব্যাংকিং সেক্টরে কর্মরত কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সংগঠন চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উত্তর ও দক্ষিণ চৌদ্দগ্রামে অসহায় ও কর্মহীন ছয় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

সংগঠনের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মাইন উদ্দিন আহমেদের নির্দেশনায় এবং সাধারণ সম্পাদক ও ডাচবাংলা ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শহিদ উল্লাহ এফসিএ, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা হাবিব মহসিন সুধননের সার্বিক তত্বাবধানে চৌদ্দগ্রামের প্রায় ৪৫ গ্রামের অসহায় ও কর্মহীন ছয় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন পূবালী বাংকের চৌদ্দগ্রাম শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুলাহ শাহেদ মিয়াজী, সোনালী ব্যাংকের মিয়াবাজার শাখার ব্যবস্থাপক মোঃ আবুল কাশেম, প্রাইম বাংকের ফেনী শাখার ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম ও কর্মকর্তা ইমরান আহমেদ, পূবালী বাংকের চৌদ্দগ্রাম শাখার কর্মকর্তা মোঃ লোকমান হোসেন ও আনোয়ার হোসেন, সিটি বাংক চৌদ্দগ্রাম শাখার কর্মকর্তা মোঃ আহসান উলাহ ও মিউচ্যুয়াল ট্রাস্ট বাংকের লাকসাম শাখার ব্যবস্থাপক মোঃ আলমগীর হোসেন।

সংগঠনের সভাপতি মাইন উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদ উল্লাহ বলেন, ‘চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটিকে ব্যাংকিং সেক্টরে তথা বাংলাদেশের উন্নয়ন ও সেবামূলক কর্মকান্ডে নিয়োজিত রয়েছে। পাশাপাশি সংগঠনের সদস্যগণের মধ্যে পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি, ঐক্য-ভ্রাতৃত্ব, সোহার্দ্য, সহযোগিতার মনোভাব ও মানব সেবার ব্রত নিয়ে অরাজনৈতিক সেবামূলক সংগঠন হিসাবে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি সামনে এগিয়ে যাবে এবং সামাজিক ও সেবামূলক কাজ অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন’।

আরও পড়ুন