কুমিল্লা
শনিবার,৪ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২০ আষাঢ়, ১৪২৭ | ১২ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে ১০ কিলোমিটার যানজট

পণ্যবাহী অতিরিক্ত গাড়ির চাপে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশে প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে।

আজ বুধবার (২০ মে) ভোর থেকে উপজেলার পেন্নাই থেকে মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজা পর্যন্ত থেমে থেমে এই যানজটের সৃষ্টি হচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়তে থাকে।

এদিন দুপুর পর্যন্ত অন্তত ১০ কিলোমিটার এলাকা জুড়ে এই যানজটের সৃষ্টি হয়েছে।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


এদিকে, করোনাকালে ও ঘূর্ণিঝড় আম্পানের সময় মহাসড়কে এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন পণ্যবাহী গাড়ির চালক, অ্যাম্বুলেন্সসহ জরুরি প্রয়োজনে ঢাকাগামী যাত্রীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাউদকান্দি হাইওয়ে থানার এসআই জাহিদ হাসান বলেন, বৃহস্পতিবার (২১ মে) থেকে মহাসড়কে পণ্যবাহী যানবাহন চলাচল বন্ধ থাকার ঘোষণা ও ঘূর্ণিঝড় আম্পানের কারণে চট্টগ্রাম বন্দর থেকে অতিরিক্ত গাড়ি একযোগে ছাড়ার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে। তবে আমরা যানজট নিয়ন্ত্রণে কাজ করছি।

মহাসড়কে যানজটে আটকা পড়া বেশ কয়েকজন গাড়ি চালক বলেন, তারা বুধবার ভোরে দাউদকান্দির পেন্নাই এলাকায় এসে যানজটে আটকা পড়েন। এরপর দুই কিলোমিটার পথ অতিক্রম করতে প্রায় ৭ ঘণ্টারও বেশি সময় লেগেছে তাদের। এতে ভোগান্তি বাড়ছে। অনেকে সকাল থেকে দুপুর পর্যন্ত যানজটে আটকা পড়েছেন বলেও জানান।

আরও পড়ুন