কুমিল্লা
শনিবার,৪ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২০ আষাঢ়, ১৪২৭ | ১২ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

কুমিল্লার চান্দিনা উপজেলা সদর, বাড়েরা ও বদরপুর বাজারে অভিযান চালিয়ে ৭ প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (২০ মে) সকালে ভ্রাম্যমাণ আদালতের ওই অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ। চান্দিনা থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আদালতকে সহযোগিতা করেন।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


গত ১৮ মে চান্দিনা উপজেলার ঔষধ, মুদি ও কাঁচা বাজার ছাড়া সকল ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় উপজেলা নভেল করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি। ওই দিনই ব্যাপক প্রচারের জন্য মাইকিং করে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। সেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ব্যবসায় প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ জানান- ব্যবসায়ীরা নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখছে। এতে ক্রেতা-বিক্রেতা সবাই করোনা সংক্রমনের ঝুঁকিতে রয়েছে। সতর্ক করেও লাভ হচ্ছে না। অভিযান চলাকালে আজ ৭টি মামলা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন