কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

কুমিল্লার চান্দিনা উপজেলা সদর, বাড়েরা ও বদরপুর বাজারে অভিযান চালিয়ে ৭ প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (২০ মে) সকালে ভ্রাম্যমাণ আদালতের ওই অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ। চান্দিনা থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা আদালতকে সহযোগিতা করেন।


কুমিল্লা ১৭ উপজেলার করোনাভাইরাস আপডেট দেখতে এখানে ক্লিক করুন


গত ১৮ মে চান্দিনা উপজেলার ঔষধ, মুদি ও কাঁচা বাজার ছাড়া সকল ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় উপজেলা নভেল করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি। ওই দিনই ব্যাপক প্রচারের জন্য মাইকিং করে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। সেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ব্যবসায় প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ জানান- ব্যবসায়ীরা নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখছে। এতে ক্রেতা-বিক্রেতা সবাই করোনা সংক্রমনের ঝুঁকিতে রয়েছে। সতর্ক করেও লাভ হচ্ছে না। অভিযান চলাকালে আজ ৭টি মামলা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন