কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

শীঘ্রই বাজারে আসছে ইংরেজি সাপ্তাহিক ‘দ্যা ব্যারিস্টার’

আইনি সংবাদ পরিবেশনে নতুনত্বের ছোঁয়া নিয়ে বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার কামরুল ইসলাম হৃদয়ের সম্পাদনায় বড় কলেবরে বাজারে আসছে এএনবি মিডিয়া গ্রুপ লিমিটেডের আইন বিষয়ক ইংরেজি সাপ্তাহিক পত্রিকা ‘দ্যা ব্যারিস্টার’।

ঢাকা ও লন্ডন থেকে একযোগে প্রকাশিত হবে পত্রিকাটি। পত্রিকাটিতে এরই মধ্যো যোগ দিয়েছেন দেশ-বিদেশের অনেক খ্যাতিমান আইনজীবী। ঢাকা ও লন্ডনে ইতিমধ্যে নেয়া হয়েছে আধুনিক প্রযুক্তির দৃষ্টিনন্দন অফিস। সম্প্রতি পত্রিকাটির লোগো ও মাস্টহেড তৈরির কাজ শেষ হয়েছে। জুলাইয়ের শুরুর দিকে পত্রিকাটি বাজারে আসতে পারে বলে জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক।

https://www.facebook.com/adsfarmbd/

এ বিষয়ে পত্রিকাটির সম্পাদক ব্যারিস্টার কামরুল ইসলাম হৃদয় জানান, ‘দীর্ঘ দুই বছর যাবৎ প্রস্ততির কাজ চলছে, এখন আমাদের প্রস্তুতি প্রায় শেষ। খুব শীঘ্রই আমরা মাঠে নামব। আমাদের পত্রিকাটি ইউরোপ ও এশিয়ার সবচেয়ে বড় আইন বিষয়ক পত্রিকা হতে যাচ্ছে। আমাদের এই পত্রিকাটিতে থাকবে আইন বিষয়ক সংবাদ, আর্টিকেল, ফিচার, ছবি, আইন বিশ্লেষকদের মতামত সহ আরো অনেক কিছু।

১২ পৃষ্ঠার এই রঙিন পত্রিকাটির দাম নির্ধারণ করা হয়েছে ২০ টাকা। পত্রিকার অনলাইন ভার্সন ও এ্যাপস তৈরির কাজ চলছে। পত্রিকাটি পাওয়া যাবে হাইকোর্ট সহ দেশের ৬৪ জেলা আদালত, সকল বিশ্ববিদ্যালয় ও ল’ কলেজগুলোতে। আর লন্ডনে পত্রিকাটি পাওয়া যাবে ইনস্ অব কোর্ট সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে। বিগ বাজেট নিয়ে আমরা মাঠে নামছি। আশা করি সফল হব।’

দীর্ঘদিন যাবৎ সারাদেশের আইনজীবী ও আইনের শিক্ষার্থীদের মধ্যো একটি মানসম্পন্ন আইন বিষয়ক পত্রিকা পড়ার চাহিদা তৈরি হয়েছে। আর এই চাহিদা পূরন করতেই বাজারে আসবে এই পত্রিকাটি। নতুন এই সাপ্তাহিক নিয়ে দারুন আশাবাদী এর সাথে সংশ্লিষ্টরা।

এই পত্রিকাটি আইন সংশ্লিষ্ট মানুষদের আইন বিষয়ে জানার আগ্রহ আরো অনেকগুন বাড়িয়ে দিবে বলে মত প্রকাশ করেন বিশিষ্টজনেরা।

আরও পড়ুন