কুমিল্লা
শনিবার,৪ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২০ আষাঢ়, ১৪২৭ | ১২ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

মাস্ক না পরায় লাকসামে ৯ ব্যবসায়ী ও পথচারীর জরিমানা

প্রতীকী ছবি

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্য বিধি লংঘন রোধে কুমিল্লার লাকসামে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়েছে। এই সময় দৌলতগঞ্জ বাজারে মাস্ক না পরায় ৮ ব্যবসায়ী ও এক পথচারীর জরিমানা করা হয়েছে।

https://www.facebook.com/adsfarmbd/

লাকসাম উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম আজ সোমবার (১৫ জুন) দুপুরে গোলবাজার ও ব্যাংকরোড এলাকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন।

এ সময় তিনি ব্যবসায়ী ও পথচারীদের সতর্ক করে দেন। অন্যথায় পরবর্তীতে মোটা অংকের জরিমানাসহ কারাদন্ড দেয়া হবে বলে জানান তিনি।

এ সময় ভ্রাম্যমান আদালতের অভিযানে ইউএনও কার্যালয়ের কর্মকর্তা শাখাওয়াত হোসেন, স্টাফ মফজ্জল হোসেন, মানিক মিয়াসহ একদল পুলিশ সহায়তা করে। অভিযানে মাস্ক না পরায় ২ জন ব্যবসায়ীর ২ হাজার করে ৪ হাজার টাকা, এক পথচারীর ৫শ’ টাকা ও অপর ৬ ব্যবসায়ীর ১ হাজার করে ৬ হাজার টাকাসহ মোট ১১ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন