কুমিল্লা
সোমবার,১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
১৬ ফাল্গুন, ১৪২৭ | ১৬ রজব, ১৪৪২

প্রাণঘাতী করোনাভাইরাস:

কুমিল্লায় ২৪ ঘণ্টায় ১১৭ আক্রান্ত, ৫ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় কুমিল্লা জেলায় নতুন করে আরো ১১৭ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ২ হাজার ১২৫ জন। একই সময়ে নতুন করে ভাইরাসটি কেড়ে নিয়েছে আরও ৫ জনের প্রাণ। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৯ জনে।

নিহতদের মধ্যে মুরাদনগরে একজন, চৌদ্দগ্রামে একজন ও কুমিল্লা নগরীতে তিনজন রয়েছেন। এরা সবাই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

https://www.facebook.com/adsfarmbd/

অপরদিকে, করোনা জয় করে জেলায় নতুন করে ৩৬ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে চৌদ্দগ্রামের ৮ জন, মনোহরগঞ্জের একজন, সদর দক্ষিণের ৯ জন, নাঙ্গলকোটের ৪ জন, আদর্শ সদরের ১০ জন, হোমনার ১ জন ও বুড়িচংয়ের ৩ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ৫০৫ জন।

আজ মঙ্গলবার (১৬ জুন) বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান নতুন কুমিল্লাকে এসব তথ্য নিশ্চিত করেন।

জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, মঙ্গলবার পর্যন্ত কুমিল্লা জেলা থেকে ১৪ হাজার ৬৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৩ হাজার ৪৫ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে মোট করোনা পজিটিভ এসেছে ২ হাজার ১২৫ জনের।

মঙ্গলবার নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৫৫ জন, বুড়িচংয়ে ৪, লাকসামে ৬, বরুড়ায় ৩, মুরাদনগরে ৩, চৌদ্দগ্রামে ৩, মনোহরগঞ্জে ১২, সদর দক্ষিণে ৮, হোমনায় ৪, তিতাসে ১০, দাউদকান্দিতে ৭ ও চান্দিনার দুই জন রয়েছেন।

আরও পড়ুন