কুমিল্লা
বৃহস্পতিবার,৯ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
২৫ আষাঢ়, ১৪২৭ | ১৭ জিলক্বদ, ১৪৪১
শিরোনাম:
করোনায় কুমিল্লার ব্যাংক কর্মকর্তার মৃত্যু সংখ্যালঘু মুক্তিযোদ্ধা রনজিৎকে জানে মারার হুমকি দিয়ে বিএনপি নেতার হামলা কুমিল্লায় নতুন করে ৭৯ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ২৬৮১ মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত কুমিল্লায় অর্ধশত মসজিদের শতাধিক ব্যাটারি চুরি! কুমিল্লায় ২৪ ঘন্টায় ১৩১ জনের করোনা সনাক্ত, ৭ জনের মৃত্যু মনোহরগঞ্জে সাংবাদিককে পিটিয়ে হত্যার চেষ্টা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা ফটোল্যাব ব্যবহারকারীর তথ্য যাচ্ছে মার্কিন গোয়েন্দা সংস্থায়! কুমিল্লায় একদিনে রেকর্ড ১৬১ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩ অবশেষে মিললো জীবন রক্ষাকারী প্রথম ওষুধ

মুরাদনগরে সমকাল প্রতিনিধি বেলাল উদ্দিন করোনায় আক্রান্ত

কুমিল্লার মুরাদনগর উপজেলায় দৈনিক সমকাল পত্রিকার মুরাদনগর প্রতিনিধি বেলাল উদ্দিন আহাম্মেদসহ নতুন করে ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

আজ রবিবার (২১ জুন) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সিরাজুল ইসলাম মানিক।

https://www.facebook.com/adsfarmbd/

বেলাল উদ্দিন আহম্মেদ দৈনিক সমকাল পত্রিকা ও দৈনিক রুপসি বাংলা পত্রিকার মুরাদনগর প্রতিনিধি এবং মুরাদনগর প্রেসক্লাবের সদস্য। পাশাপাশি তিনি মুরাদনগর নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত অপর ৭ জন হলেন, মুরাদনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মেদ নাহিদ, উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজারের অগ্রণী ব্যাংকের ম্যানেজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ২ জন, টনকি ইউনিয়নের মাজুর গ্রামের ১ জন, বাবুটিপাড়া ইউনিয়নের দড়ানীপাড়া গ্রামের ১জন ও পাহাড়পুর এলাকার গত সপ্তাহে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ১জন।

এনিয়ে উপজেলায় সর্বমোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১৩ জনে। অপরদিকে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছে সর্বমোট ১২৯ জন। এ পর্যন্ত উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১০জন। তাদের মধ্যে ৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে মৃত্যুর পর। বাকি ৩ জন নমুনা সংগ্রহ করার পর রিপোর্ট আসার আগেই মৃত্যুবরণ করেছে।

আরও পড়ুন