কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় প্রকাশ্যে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ নেতা বহিষ্কার

বহিষ্কৃত যুবলীগ নেতা আলমগীর হোসেন

কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আলমগীর হোসেনকে যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি মহানগরীর কোটবাড়ী রোডের চাঙ্গেনী এলাকায় জুমার নামাজ শেষে স্থানীয় মুসল্লিদের সামনে আক্তার হোসেন (৬০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি।

শুক্রবার (২৪ জুলাই) যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আলমগীর হোসেনকে বহিষ্কারের তথ্য জানানো হয়।

https://www.facebook.com/adsfarmbd/

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেনকে সংগঠনের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, নগরীর ২৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলালের একটি ঘুড়ি উৎসবে কাউন্সিলর আলমগীর হোসেনকে দাওয়াত না দেয়ায় ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে গত ১০ জুলাই জুমার নামাজ শেষে তার বড় ভাই আক্তার হোসেনকে কাউন্সিলর আলমগীরের নেতৃত্বে লোহার রড ও পাইপ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের স্ত্রী রেখা আক্তার বাদী হয়ে কাউন্সিলর আলমগীর হোসেনসহ ১০ জনকে আসামি করে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ আলমগীরের তিন ভাইকে আটক করলেও অন্যরা এখনও পলাতক রয়েছে।

আরও পড়ুন