কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় করোনার ভুয়া রিপোর্ট বিক্রির দায়ে যুবক আটক

করোনাভাইরাস শনাক্তের ভুয়া রিপোর্ট তৈরীসহ বিভিন্ন জাল সনদ তৈরী ও বিক্রীর দায়ে কুমিল্লার চান্দিনা থেকে মোর্শেদ আলম নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাব।

আজ রবিবার (২৬ জুলাই) চান্দিনা বাজার এলাকার বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামে একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত মোর্শেদ আলম কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাফরাবাদ গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

https://www.facebook.com/adsfarmbd/

কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর কমান্ডিং অফিসার তালুকদার নাজমুস সাকিব জানান, গ্রেফতারকৃত মোর্শেদ আলম করোনা ভাইরাসের ভুয়া রিপোর্ট, সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র প্রদানের নামে বিভিন্ন লোকজনের সাথে প্রতারনা করে আসছিলো। এসব রিপোর্টের জন্য সে লোকজনের কাছ থেকে বিভিন্ন্ অংকের টাকা নিয়ে থাকে।

এছাড়া বিভিন্ন ধরনের একাডেমিক সার্টিফিকেটও মোর্শেদ জাল তৈরী ও বিক্রি করে প্রতারনা করে আসছিলো। বিসমিল্লাহ এন্টারপ্রআজি থেকে বিপুল পরিমান ভুয়া সনদ, কম্পিউটার, প্রিন্টার ও স্ক্যানার জব্দ করেছে র‌্যাব।

আরও পড়ুন