কুমিল্লা
শনিবার,৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
২১ ফাল্গুন, ১৪২৭ | ২১ রজব, ১৪৪২

কুমিল্লায় হোন্ডা’র রিফ্রেশ লিভো মডেল’র লঞ্চিং

কুমিল্লায় নতুন রিফ্রেশ লিভো মডেল এর লঞ্চিং প্রোগ্রাম রবিবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড এর অথোরাইজড শোরুম কুমিল্লা নিশ্চিন্তপুর এলাকায় সামিয়া অটো -এ আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন কুমিল্লা বি.আর.টি এর সহকারি পরিচালক এম এ আশরাফ সিদ্দিকী, সামিয়া অটো’র ডিলার মো. আবদুল হান্নান স্বপন, কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার আলভী মাহতাব চৌধুরী, পার্শ্ববর্তী এলাকার ডিলারগণ, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সম্মানিত ক্রেতাবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

লাল, নীল ও গ্রে এই তিন রংয়ে জানুয়ারি মাস থেকে দেশজুড়ে হোন্ডার সকল পরিবেশক ও ডিলার শোরুমে পাওয়া যাচ্ছে। গ্রাহক বিক্রয় পরবর্তী ২ বছর ২০ হাজার কিলোমিটার (যেটি আগে হবে) পর্যন্ত ওয়ারেন্টি এবং চারটি সেবা বিনামূল্যে পাবে। আরো জানা যাবে www.bdhonda.com– এ।

সামিয়া অটো’র ডিলার আবদুল হান্নান স্বপন তার স্বাগত বক্তব্যে বলেন, দেশের মোটর বাইকের বাজারে ১১০ সিসি মডেলের মধ্যে ‘সর্বাধুনিক সুবিধা’ নিয়ে লিভো সিরিজের নতুন বাইক বাজারজাতকরণ শুরু করল বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

বাংলাদেশের গ্রাহকের চাহিদার প্রতি খেয়াল রেখে হোন্ডার আরএনডি বিভাগের পরামর্শ অনুযায়ী মুন্সিগঞ্জের সর্বাধুনিক কারখানায় প্রস্তুতকৃত লিভোর দু’টি ভ্যারিয়েন্স-লিভো ড্রাম ১ লাখ তিন হাজার ৯শ’ টাকা এবং লিভো ডিস্ক পাওয়া যাবে ১ লাখ আট হাজার ৯শ’ টাকায়।

অভিনব নকশা এবং উদ্ভাবনী সেবার মাধ্যমে গ্রাহকের আস্থা অর্জন করা হোন্ডা লিভো ২০১৭ সালের জুন মাসে বাংলাদেশের বাজারে আসার পরে মাত্র ৩৭ মাসের মধ্যেই ৫০ হাজার ইউনিট বিক্রির মাইলফলক অতিক্রম করে লিভো দেশব্যাপি ব্যাপক সাড়া পায়।

এরই ধারাবাহিকতায় আজ নতুন রূপে, নতুন দামে বাংলাদেশ হোন্ডা উ¤েœাচন করলো লিভো। স্পোর্টি লুক এবং ডিজিটাল এনালগ মিটার এর পাশাপাশি নতুন লিভোতে রয়েছে এনার্জিটিক ফ্রন্ট লুক এবং কার্ভড ফুয়েল ট্যাংক। হোন্ডা ইকো টেকনোলজি বা এইচইটি সম্বলিত ১১০ সিসি সক্ষমতার ইঞ্জিন ব্যবহারে প্রতি লিটার জ্বালানী তেলে ৭৪ কিলোমিটার পর্যন্ত মাইলেজ যাওয়া যাবে বলে আবদুল হান্নান স্বপন জানান।

আরও পড়ুন