কুমিল্লা
বৃহস্পতিবার,২৪ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
১০ আষাঢ়, ১৪২৮ | ১৩ জিলকদ, ১৪৪২

শিক্ষার্থীকে ল্যাপটপ দিলেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কর্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যায় কুমিল্লা প্রেসক্লাবের কমিউিনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় ২০২১-২৩ দ্বি-বার্ষিক সম্মেলন, ১৫ বছর পূর্তি উৎসব, কল্যান তহবিল গঠন বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কর্যকরি কমিটির সভায় শিক্ষার্থী আহাম্মেদ আনোয়ার শাহাদাৎ পিয়াসকে একটি ল্যাপটপ প্রদান করা হয়। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কর্যকরি কমিটির সদস্যদের তহবিল থেকে ল্যাপটপটি উপহার হিসেবে পিয়াসকে দেওয়া হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে এবং রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকিরের পরিচালনায় সভায় নতুন করে পাঁচজন সাংবাদিককে সদস্য পদ দেওয়া হয়। তারা হলেন কুমিল্লা ২৪ টিভির চেয়ারম্যান ও মোহনা টিভির কুমিল্লা প্রতিনিধি তাওহীদ হোসেন মিঠু, যমুনা টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি খালেদ সাইফুল্লাহ, গ্রেটার কুমিল্লা ২৪ এর সম্পাদক এমদাদুল হক সোহাগ, বাংলার অলোড়নের বার্তা সম্পাদক হাবিবুর রহমান ও জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার।

জুলাইয়ের শেষ সাপ্তহে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির ২০২১-২৩ দ্বিাবার্ষিক সম্মেলন, ১৫ বছর পূর্তী উৎসব ও বার্ষিক এজিএম করার সিদ্ধান্ত হয়। কল্যান তহবিল করে সাংবাদিকদের কল্যানে কাজ করার সিদ্ধান্ত হয়। ২০৯১ সালে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটিতে সভাপতি ওমর ফারুকী তাপস ও সাধারণ সম্পাদক হিসেবে দেলোয়ার হোসেন জাকিরকে দায়িত্ব দেওয়ার পর কমিটির অন্য সদস্যদের নিয়ে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও কুমিল্লার সাংবাদিকদের পাশে থেকে কাজ করছে। যে কোন প্রয়োজনে সাংবাদিকদের পাশে দাড়িয়েছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি।

অসুস্থ্য সদস্য সাংবাদিকদের চিকিৎসা সহায়তা, বিভিন্ন সময়ে আর্থিক অনুদান, সাংবাদিকতার মান উন্নয়নের প্রশিক্ষন কর্মশালার অয়োজন, করোনাকালিন সময়ে পাশে থাকা সহ নানান ধরনের উন্নয়নমূলক কাজ করছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি। সভায় কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির কর্যকরি কমিটির কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন