কুমিল্লা
বুধবার,১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়াম করা হবে কুমিল্লায়

ফুটবল এখনও দেশের সকল মানুষের কাছে জনপ্রিয় একটি খেলা। এটি এখনো হারিয়ে যায়নি। ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে এসব উদ্যোগ নেয়া হয়েছে। এখনো মানুষ টিকেট কেটে স্টেডিয়ামে গিয়ে ফুটবল খেলা উপভোগ করেন। সে হিসেবে মফস্বলের খেলাধুলাকে জাতীয় ও আন্তর্জাতিক মানের পর্যায়ে নিতে রাজধানীর বাহিরের স্টেডিয়ামগুলোর অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লায় ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়ামে রূপান্তর করা হবে।

সোমবার (১৪ জুন) সকালে কুমিল্লায় স্টেডিয়াম পরিদর্শনকালে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঢাকার বাহিরে যে কয়েকটি স্টেডিয়াম রয়েছে তারমধ্যে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম অনেক নান্দনিক। এখানে আরও কিছু উন্নয়ন করা হলে এটি একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হবে।  এখান থেকে খেলোয়াররা জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়ার হিসেবেও গড়ে উঠবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুলবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, জাতীয় ক্রীড়া পরিষদের পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক সরোয়ার জাহান, কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও কুমিল্লা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন প্রমুখ।

 

 

আরও পড়ুন