কুমিল্লা
বৃহস্পতিবার,২৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩

আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়াম করা হবে কুমিল্লায়

ফুটবল এখনও দেশের সকল মানুষের কাছে জনপ্রিয় একটি খেলা। এটি এখনো হারিয়ে যায়নি। ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে এসব উদ্যোগ নেয়া হয়েছে। এখনো মানুষ টিকেট কেটে স্টেডিয়ামে গিয়ে ফুটবল খেলা উপভোগ করেন। সে হিসেবে মফস্বলের খেলাধুলাকে জাতীয় ও আন্তর্জাতিক মানের পর্যায়ে নিতে রাজধানীর বাহিরের স্টেডিয়ামগুলোর অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লায় ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের ফুটবল স্টেডিয়ামে রূপান্তর করা হবে।

সোমবার (১৪ জুন) সকালে কুমিল্লায় স্টেডিয়াম পরিদর্শনকালে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঢাকার বাহিরে যে কয়েকটি স্টেডিয়াম রয়েছে তারমধ্যে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম অনেক নান্দনিক। এখানে আরও কিছু উন্নয়ন করা হলে এটি একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হবে।  এখান থেকে খেলোয়াররা জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়ার হিসেবেও গড়ে উঠবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুলবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, জাতীয় ক্রীড়া পরিষদের পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক সরোয়ার জাহান, কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত ও কুমিল্লা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন প্রমুখ।

 

 

আরও পড়ুন