কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

হোমনায় প্রাণীসম্পদ প্রদর্শনী

পুষ্টি সেবা দারিদ্র বিমোচন প্রাণীসম্পদ প্রদর্শনীর আয়োজন এই প্রতিপাদ্যে কুমিল্লার হোমনায় দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি এই প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সৈয়দ মো. নজরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ(ওসি) আবুল কায়েস আকন্দ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোসলেম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গাজী ইলিয়াছ ও সদস্য ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খন্দকার মাহবুবুর রহমান, মুক্তিযোদ্ধা খন্দকার হুমায়ুন কবির, ইউপি চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সাংবাদিক মো. কামাল হোসেন, খামারি রেহেনা পারভীন প্রমুখ।

দিনব্যাপি এই প্রদর্শনীতে বিভিন্ন প্রকার পাখি, ষাড় ও গাভী গরু, মহিষ, ঘোড়া, বানর, কবুতর, ছাগল, ভেড়া, হাঁস-মুরগির মোট ৩২টি স্টল অংশগ্রহণ করে।
এতে ডেইরী, ছাগল-ভেড়া ও হাঁস-মুরগীর ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অধিকারকারী ৯ জনকে পুরস্কার হিসেবে ৩০ হাজার টাকার চেক বিতরণ ও সনদ প্রদান করা হয়। তাছাড়া প্রদর্শনীতে অংশ গ্রহণকারী সবাইকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

আরও পড়ুন