কুমিল্লা
বৃহস্পতিবার,২৭ জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ মাঘ, ১৪২৮ | ২৩ জমাদিউস সানি, ১৪৪৩

কুমিল্লায় হোন্ডার এক্সব্লেড ডাবল ডিস্ক এবিএস মডেল’র লঞ্চিং

কুমিল্লায় নতুন এক্সব্লেড ডাবল ডিস্ক এবিএস ভার্সনমডেল এর লঞ্চিং প্রোগ্রাম সোমবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড এর অথোরাইজড শোরুম কুমিল্লা নিশ্চিন্তপুর এলাকায় সামিয়া অটো -এ আয়োজন করে।

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের সেকশন প্রধান (টেকনিক্যাল সার্ভিস) সোহেল রানা, সামিয়া অটো’র ডিলার মো. আবদুল হান্নান স্বপন, কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার (সেলস) আলভী মাহতাব চৌধুরী এবং (সার্ভিস) এরিয়া ম্যানেজার নাইমুল ইসলাম, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সম্মানিত ক্রেতাবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

লাল, নীল, সবুজ এবং কালো এই তিন রংয়ে সেপ্টেম্বর মাস থেকে দেশজুড়ে হোন্ডার সকল পরিবেশক ও ডিলার শোরুমে পাওয়া যাচ্ছে। গ্রাহক বিক্রয় পরবর্তী ২ বছর ২০ হাজার কিলোমিটার (যেটি আগে হবে) পর্যন্ত ওয়ারেন্টি এবং চারটি সেবা বিনামূল্যে পাবে। আরো জানা যাবে www.bdhonda.com– এ।

সামিয়া অটো’র ডিলার আবদুল হান্নান স্বপন তার স্বাগত বক্তব্যে বলেন, দেশের মোটর বাইকের বাজারে ১৬০ সিসি মডেলের মধ্যে ‘সর্বাধুনিক সুবিধা’ নিয়ে এক্সব্লেড সিরিজের নতুন বাইক বাজারজাতকরণ শুরু করল বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

বাংলাদেশের গ্রাহকের চাহিদার প্রতি খেয়াল রেখে হোন্ডার আরএনডি বিভাগের পরামর্শ অনুযায়ী মুন্সিগঞ্জের সর্বাধুনিক কারখানায় প্রস্তুতকৃত দু’টি ভ্যারিয়েন্স- এক্স ব্লেড সিঙ্গেল ডিক্স ১ লাখ ৭৩ হাজার ৯০০ টাকা এবং ডাবল ডিস্ক এবিএস ১ লাখ ৯২ হাজার টাকা।

ইতিমধ্যে এক্সব্লেড ২৫ হাজার ইউনিট বিক্রির মাইলফলক অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় স্পোর্টি লুক হোন্ডা ইকো টেকনোলজি বা এইচইটি সম্বলিত ১৬০ সিসি সক্ষমতার ইঞ্জিন ব্যবহারে প্রতি লিটার জ্বালানী তেলে ৫৯ কিলোমিটার পর্যন্ত মাইলেজ যাওয়া যাবে বলে আবদুল হান্নান স্বপন জানান।

আরও পড়ুন