কুমিল্লা
মঙ্গলবার,১৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ
৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৫ শাওয়াল, ১৪৪৩

কাউন্সিলর পদে মকবুল আহম্মেদের মনোনয়নপত্র দাখিল

রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়পত্র জমা দিচ্ছেন মকবুল আহম্মেদ

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে ২৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মো. মকবুল আহম্মেদ।

শুক্রবার (১৪ মে) বিকেলে কুমিল্লা রির্টানিং অফিসারের কার্যালয়ে এ মনোনয়পত্র জমা দেন।

এ সময় কাউন্সিলর প্রার্থী মকবুল আহম্মেদ সাংবাদিকদের বলেন, এলাবাসীর দাবীর প্রেক্ষিতে আমি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। অবহেলিত ২৭ নম্বর ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করে একটি মডেল ওয়ার্ড হিসেবে পরিনত করবো। এ এলাকার মানুষের দীর্ঘ দিনের ড্রেনেজ সমস্যা সমাধান করা হবে। এছাড়াও গত ১০ বছরে এ ওয়ার্ডে উন্নয়নের ছোয়া না লাগায় নানান সমস্যায় জর্জরিত। সিটি করপোরেশনের সহযোগীতা নিয়ে ওয়ার্ডেটিকে পরিকল্পতি ভাবে গড়ে তুলবো।

এ সময় মাষ্টার আবদুর রশিদ, রফিকুল ইসলাম, ডাক্তার সুলতান আহমেদ, আবু হানিফ, মুকতুল হোসেন, মো. সোহাগ, রফিকুল ইসলাম ও মোবারক হোসেন সেলিমসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তফসিল অনুযায়ী, কুমিল্লা সিটি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৭ মে। মনোনয়নপত্র বাছাই ১৯ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৬ মে। প্রতীক বরাদ্দ ২৭ মে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

২৭টি ওয়ার্ডের ১০৩টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মোট ভোটার দুই লাখ ২৯ হাজার ৯২০ জন। এদের মধ্যে নারী ভোটার এক লাখ ১৭ হাজার ৯২ জন। পুরুষ ভোটার এক লাখ ১২ হাজার ৮২৬ জন।

আরও পড়ুন