কুমিল্লা
সোমবার,২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আষাঢ়, ১৪২৯ | ২৭ জিলকদ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

দল থেকে পদত্যাগের ঘোষণা মেয়র প্রার্থী কায়সারের

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতস্ত্র প্রার্থী বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার দল থেকে পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুর সোয়া ১টার দিকে কুমিল্লা নগরীর শিশুমঙ্গল রোডে তার বাসার নিচে সাংবাদিকদের এ তথ্য জানান।

নিজাম উদ্দিন কায়সার আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতস্ত্র প্রার্থী হিসেবে গত ১৭ মে মনোনয়নপত্র জমা দেন। বৃহস্পতিবার (১৯ মে) সকালে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন।

দুপুর সোয়া ১টায় সংবাদ সম্মেলনের আয়োজন করে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দেন।

নিজাম উদ্দিন কায়সার বলেন, আমার দল একটি যৌক্তিক আন্দলনে থাকার কারণে এই অবৈধ সরকার ও নির্বাচন কমিশনের আধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না। নীতিগতভাবে এ সিদ্ধান্তের সঙ্গে আমিও একমত। কিন্তু কুমিল্লার হামলা মামলার শিকার ও নির্যাতিত দলের নেতাকর্মীদের অনুরোধে এ নির্বাচনে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। তাই দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে আমি কেন্দ্রীয় ও কুমিল্লা মহানগর দলীয় পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করছি।

আরও পড়ুন