কুমিল্লা
বুধবার,২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৯ | ১ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

আজ বৃহস্পতিবার (২৬ মে) সকালে কুমিল্লা নগরীর নবাব বাড়ি এলাকায় এক স্বাস্থ্য মেলার আয়োজন করেছেন ঢাকা আহছানিয়া মিশন। স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে সকাল ১০টার দিকে আরবান প্রাইমারী হেল্থ কেয়ার সার্ভিস সেন্টার মিলোনায়তনে দিন ব্যাপী এ মেলার আয়োজন করা হয়।

মেলার উদ্বোধন করেন কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী ও সচিব মোঃ আবু সায়েম ভূইঁয়া। এসময় আরবান প্রাইমারী হেল্থ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-দ্বিতীয় পর্যায় এর প্রজেক্ট ম্যানেজার সুমন কুমার সাহা, মনিটরিং এন্ড কোয়ালিটি এ্যাসুরেন্স অফিসার রিপা পারভীন, ম্যানেজার (এ্যাডমিন এন্ড ফাইন্যান্স) এ এস এম জিয়াউল করিম, এমআইএস অফিসার মোঃ তরিকুল ইসলাম সহ প্রকল্পের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- ২০১৯ সাল থেকে ঢাকা আহ্ছানিয়া মিশন কর্তৃক পরিচালিত এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের তত্ত¡াবধানে আরবান প্রাইমারী হেল্থ কেয়ার সার্ভিসেস ডেলিভারী প্রজেক্ট-দ্বিতীয় পর্যায় একটি নগর মাতৃসদন ও ছয়টি নগর স্বাস্থ্য কেন্দ্রের মাধ্যমে নগরীর ২৪টি ওয়ার্ডে প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। স্বাস্থ্যসেবা কার্যক্রমের পাশাপাশি নিরাপদ ও পুষ্টিকর খাবার বিষয়ে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে তারা সাধারণ মানুষকে সচেতন করে থাকেন।

আরও পড়ুন