কুমিল্লা
সোমবার,২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আষাঢ়, ১৪২৯ | ২৭ জিলকদ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল

নিহত মো. নূর উর নবী চৌধুরী/ ফাইল ছবি

কুমিল্লার সাবেক জেলা প্রশাসক মো. নূর উর নবী চৌধুরী ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, চার সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে বার্ধক্য জনিত রোগে রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন।

নিহতের ছোট ভাই কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের রির্টানিং অফিসার শাহেদুন্নবী চৌধুরী নতুন কুমিল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমার বড় ভাই ৭০ এর দশকে কুমিল্লা জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে তিনি বাংলাদেশ সরকারের জনশক্তি, তথ্য ও খাদ্য মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি মিশরের রাষ্ট্রদ্রুত হিসেবে নিয়োজিত ছিলেন। রোববার (১২ জুন) সকালে রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

আরও পড়ুন