কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ

মোহাম্মদ নাজমুল হোসেন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি পেলেন কুমিল্লা জেলার বুড়িচং শাখার ম্যানেজার ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ নাজমুল হোসেন।

তিনি ২০০২ সালে ইসলামী ব্যাংকে সহকারী অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘ দুই দশকের কর্মময় জীবনে তিনি চট্টগ্রাম বিভাগের নোয়াখালী ও কুমিল্লার বিভিন্ন উপজেলায় দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। চলতি বছরের ২৩ জানুয়ারী কুমিল্লা জেলার বুড়িচং শাখায় ম্যানেজার হিসেবে যোগ দান করেন। সল্প সময়ে তিনি শাখার গ্রাহক সেবার মানউন্নয়ন ও বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জনে নিরলস ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। গত ৪ আগষ্ট ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে তাকে পদোন্নতি দেয়া হয়।

তিনি ব্যাংকিং কার্যক্রম ছাড়াও সামাজিক ক্রীড়া ও সাংস্কৃতিক কার্যক্রম সহ সমাজ উন্নয়মুলক বিভিন্ন কর্মকান্ডে জড়িত রয়েছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের খারঘর গ্রামের মোঃ মুক্তল হোসেন এর দ্বিতীয় সন্তান।

আরও পড়ুন